রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জে সড়কে প্রাণ গেলো তিন বন্ধুর

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক এবং এর ২ আরোহী নিহত হয়েছেন। তারা তিনজন বন্ধু ছিলেন। গতকাল বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে শান্তিগঞ্জ উপজেলার সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়কের নোয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কৈতক গ্রামের জালাল উদ্দিনের ছেলে রিদয় হোসেন (২০), আঙ্গুর মিয়ার ছেলে লায়েক আহমদ (২০) এবং একই গ্রামের সাদিকুর রহমানের ছেলে জামিল মিয়া (২০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই মহাসড়কের পূর্বপাগলার নোয়াগাঁও এলাকার স্থানীয়রা বাজার শেষে বাসায় ফেরার পথে রাস্তায় মোটরসাইকেলসহ তিনজনকে পড়ে থাকতে দেখে। তারা আহতদের উদ্ধারে হৈ চৈ শুরু করলে আশপাশে থাকা অন্যরা ছুটে আসে। পরে তারা পুলিশকে খবর দেয়।
দুর্ঘটনার সময় কেউ না থাকায় স্থানীয়রা ধারণা করছে, তিন বন্ধু সিলেট থেকে মোটরসাইকেল নিয়ে সুনামগঞ্জে আসছিলেন। পথে ভারী কোনো যানবাহন তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তিনজেনরই মৃত্যু হয়।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। তবে গাড়িটিকে খোঁজার চেষ্টা করছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: